DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

রাজনগরে ইউপি সদস্য পদপ্রার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৪, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের এক সাধারণ সদস্য পদপ্রার্থীর মৃত্যু হয়েছে।

তিনি ফতেপুর ইউনিয়নের চড়কারপাড় গ্রামের মুক্তিযোদ্ধা রফিক মিয়ার ছেলে হারুনুর রশিদ হারুন (আপেল প্রতীক)।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তবে এই ওয়ার্ডে তিনি ছাড়া আরো একাধিক প্রার্থী থাকায় ভোট গ্রহণ স্থগিত হবে না বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

পারিবারিক সূত্র জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে হারুনুর রশিদ হারুন (৪৯) খাবার খাওয়ার সময় বুকে ব্যাথা অনুভব করেন। পরে পরিবারের সদস্যরা তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে ১২ টার দিকে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফতেপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ৬জন প্রার্থী ছিলেন। তার মৃত্যুর ফলে ৫জন প্রার্থী এই ওয়ার্ড থেকে প্রতিদ্বন্ধিতা করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. এমদাদুল হক বলেন, তার মৃত্যুর সংবাদ দুঃখজনক। ওই ওয়ার্ডে তিনি ছাড়াও আরো একাধিক প্রার্থী আছেন। এ কারণে নির্বাচন স্থগিত হবে না।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।