DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

রাজনগর প্রতিপক্ষের হামলায় মেম্বার প্রার্থীর সমর্থক দুলন আহত

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নে এক মেম্বার প্রার্থীর সমর্থককে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করেছে। আহত যুবকের নাম দুলন মিয়া (২৭) । সে মনসুরনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কদমহাটা গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মুনাইম কবির (মোরগ মার্কা) ও শামীম আহমদ (ফুটবল) এ দু’জন প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদদ্ধিতা রয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে শামীম আহমদের সমর্থক দুলন মিয়া (২৭) কদমহাটা বাজারে ঔষধ ক্রয়ের জন্য যায়। এসময় উৎ পেতে থাকা মুনাইম কবিরের লোকজন তার উপর হামলা চালায়।
গুরুত্বর আহত অবস্থায় দুলনকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি ঘটে। পরে সেখান থেকে ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
প্রার্থী মুনাইম কবির জানান এটা সাজানো ঘটনা। আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য ঘটানো হয়েছে।
শামীম আহমদ জানান, মুনাইম কবির ইতো মধ্যে আমার কর্মি সমর্থকদের হুমকী ধামকি দিয়ে আসছে। আমার বিজয় টেকানোর জন্য একজন নিবেদিত প্রাণ কর্মিকে পরিকল্পিত ভাবে মারাত্নক আহত করা হয়েছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফরিদ উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন থানায় এখনো কোন অভিযোগ আসেনি। মামলা হলে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।