DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

রেঁধেও স্বামীর মন জিতলেন ক্যাটরিনা

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৭, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: কথায় আছে পুরুষের হৃদয়ে পৌঁছতে হয় তার পেটের পথ ধরে। অর্থাৎ, ভালমন্দ রেঁধে খাওয়ালেই জিতে নেওয়া যায় পুরুষের মন। বলিউড সুন্দরী ক্যাটরিনা হয়তো পুরুষের মন জেতার সেই মন্ত্র ভালোভাবেই জানেন। তাই তো বিয়ের পর হাতের মেহেদির রং না শুকাতেই চলে গেলেন হেঁশেল সামলাতে। শুধু লাইট-ক্যামেরা-অ্যাকশনেই নয় হেঁশেলে খুন্তি-কড়াইয়ের সঙ্গেও যে বলি সুন্দরীর সখ্যতা কম নয়, সেটাই প্রমাণ করলেন ক্যাট।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার ও এনডিটিভি শুক্রবার এক প্রতিবেদনে জানায়, বিয়ের পরই শ্বশুরবাড়ির সবার জন্য সুজির হালুয়া বানিয়েছেন ক্যাটরিনা। নিজের ইনস্টাগ্রামে সেই হালুয়ার ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, আমি বানিয়েছি।

নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে বলিউড সুন্দরীর হাতের রান্নার স্বাদ কেমন? ভক্তদের সেটা জানানোর দায়িত্বটা অবশ্য নিজের কাঁধেই তুলে নিয়েছেন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল। নতুন বউয়ের হাতের হালুয়া খেয়ে প্রশংসা করতে কার্পণ্য করেননি তিনি। নিজের ইনস্টাগ্রামে ক্যাটরিনার রান্না করা বাটি ভরা হালুয়ার ছবি দিয়ে লিখেছেন, সেরা স্বাদের হালুয়া।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।