DailyMoulvibazar.com
মৌলভীবাজারশুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

শঙ্কায় সোহানও, সোমবার জানা যাবে চূড়ান্ত সিদ্ধান্ত

নিউজ ডেস্ক
অক্টোবর ৩১, ২০২১ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদন:: একসঙ্গে দু’জনকে হারানোর শঙ্কা তৈরি হয়েছে। এরই মধ্যে সাকিব আল হাসানের ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একই সঙ্গে তারা এও জানিয়েছে, শঙ্কায় রয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানও। সোমবার তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একাদশ থেকে বাদ দেয়া হয়েছিল নুরুল হাসান সোহানকে। তবে ম্যাচের পর জানা গেছে মূলতঃইনজুরির কারণেই বাদ দেয়া হয়েছিল তাকে। তলপেটের ইনজুরিতে ভুগছিলেন তিনি।

শনিবার বিসিবির পক্ষ থেকে এক সংবাদ বিবৃতিতে জানানো হয়েছিল, ‘নুরুল আগামী তিনদিন সম্পূর্ণ বিশ্রামে থাকবে। ১ নভেম্বর তার অবস্থা পর্যবেক্ষণ করা হবে। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলা না খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

আজ (রোববার) সাকিব আল হাসানের ইনজুরি আপডেট এবং তার বিশ্বকাপ থেকে ছিটকে পড়া নিয়ে খবর জানাতে গিয়ে দলীয় চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, সোহানও রয়েছেন শঙ্কায়। তবে তার সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে সোমবার।

বিসিবি থেকে পাঠানো এক ভিডিও বার্তায় দেবাশীষ চৌধুরী বলেন, ‘তার অবস্থা দেখে আমরা তাকে তিনদিনের জন্য বিশ্রামের পরামর্শ দিয়েছি। আগামীকাল তার পরিস্থিতি মূল্যায়ন করা হবে। এই মূল্যায়ন থেকেই আমরা সিদ্ধান্ত নেবো, পরবর্তী ম্যাচে সে অংশ নিতে পারবে কি না।’

বিসিবি চিকিৎসকের কাছ থেকে সোহানের বিষয়ে পরিষ্কার কোনো ধারণা পাওয়া না গেলেও অসমর্থিত সূত্রে জানা গেছে, নুরুল হাসান সোহানেরও পরের দুই ম্যাচে খেলার সম্ভাবনা কম। তবে তাক অফিসিয়ালি ‘ছিটকে পড়া’ ঘোষণা করা হবে কি হবে না- তা নিয়েও জল্পনা-কল্পনা চলছে। আপাতত আগামীকাল পর্যন্ত অপেক্ষা।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।