DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নাসরিন

নিউজ ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এরই মধ্যে নির্বাচনের আমেজে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া।

এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী নাসরিন। তবে আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) জানান, নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে নাসরিন বলেন, ‘আমাকে চলচ্চিত্রের সবাই বলছেন যেন স্বতন্ত্র থেকে নির্বাচন না করি। কোনো প্যানেল থেকে দাঁড়িয়ে নির্বাচন করি। আমি তা করবো না। তবে সবার অনুরোধে নির্বাচন থেকে সরে দাঁড়ায়েছি।’

তিনি আরও বলেন, ‘আমি সিনেমায় আমার সিনিয়রদের সম্মান করি। তাদের কথা রাখলাম। এবার যেই প্যানেল আসুক আশা করি ভালো কিছু করবে শিল্পীদের জন্য। সমিতি কারও ব্যক্তি সম্পত্তি না হোক। দুই প্যানেলেই আমার প্রিয়জনরা আছেন। তাদের জন্য শুভ কামনা।’

এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল লড়াই করবে। এবার শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।