DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী ভোট কারচুপি করে বিজয়ী হবেন..মৌলভীবাজার সংবাদ সম্মেলনে অভিযোগ

নিউজ ডেস্ক
অক্টোবর ৪, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: এই নির্বাচনে প্রচারনার শুরু থেকে আওয়ামী লীগের প্রার্থী বিভিন্নভাবে প্রচার করে বেড়াচ্ছেন, যেকোন মুল্যে কেন্দ্র দখল করে নির্বাচনে ভোট কারচুপি করে তিনি বিজয়ী হবেন সংবাদ সম্মেলনে অভিযোগ করেন সতন্ত্র প্রার্থী আফজল হক (ঘোড়া) ও সতন্ত্র প্রার্থী প্রেমসাগর হাজরা (আনারস) ।

সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে মাধ্যেমে এসব তথ্য জানান।

আমাদের বিভিন্ন বিশস্ত সুত্রে আমরা জানতে পেরেছি নৌকার প্রার্থী শ্রীমঙ্গল পৌরসভা ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সকল ভোট সেন্টার দখল করার পায়তারা করছেন। ভোটের আগের রাতে কেন্দ্র দখল করার পরিকল্পনা করছেন। যেহেতু শ্রীমঙ্গল উপজেলায় কোন দূর্গম এলাকা নেই, সেহেতু আমরা আপনাদের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে দাবী জানাচ্ছি প্রত্যেকটি ভোট কেন্দ্রে ভোটের দিন সকালে ভোট শুরু হওয়ার আধা ঘন্টা আগে ব্যালট পেপার পৌছানো হোক।

প্রিয় সাংবাদিক বন্ধুরা, আমরা লক্ষ করেছি, নির্বাচনী প্রচারনার শুরু থেকেই আমাদের কর্মী সমর্থকদের নৌকা প্রতিকের প্রার্থী তার কর্মী সমর্থকদের দিয়ে বিভিন্ন ভাবে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে আসছেন, পাশাপাশি আমাদের প্রচারনায় ব্যাঘাত ঘটিয়ে আসছেন। মোটরসাইকেল শোভাযাত্রা, মিছিল এর মাধ্যমে শহর জুড়ে ত্রাশের রাজত্য সৃষ্টি করে ভোটারদেরকে ভয়ভীতি দেখাচ্ছেন। এহেন কর্মকান্ড সুষ্ঠ নির্বাচনের অন্তরায় বলে আমরা মনে করছি। প্রিয় সাংবাদিক বন্ধুরা, আপনাদের মাধ্যমে আমরা প্রশাসনকে জানাতে চাই, শ্রীমঙ্গল পৌরসভা ও সদর ইউনিয়নের সকল ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ রয়েছে। প্রশাসন যেন এই কেন্দ্রগুলোকে ঝুঁকিপূর্ণ ঘোষনা করে। সাথে সাথে উপজেলার সকল ভোট কেন্দ্রে বিজিবি মোতায়েন করার জোড় দাবী জানাচ্ছি। পাশাপাশি শ্রীমঙ্গল পৌরসভা ও সদর ইউনিয়নের সব সেন্টারের জন্য আলাদাভাবে ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হোক।

এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায় (নৌকা), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রব (লাঙ্গল), সতন্ত্র প্রার্থী আফজল হক (ঘোড়া) ও সতন্ত্র প্রার্থী প্রেমসাগর হাজরা (আনারস) প্রতিদ্বন্ধিতা করছেন। এর আগে গত ২১ মে এই উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব মারা যান। পরে চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয় এবং নির্বাচনের তফসিল ঘোষণা করে আগামী ৭ অক্টোবর এই পদে ভোটগ্রহণ এর তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। ২লক্ষ ৩৩ হাজার ৯শ ১৬ জন ভোটার।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।