DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে ব্যবসা প্রতিষ্টানে চুরির ঘটনায় ব্যবসাী সমিতির প্রতিবাদ সভা,

Ayesha Begum
সেপ্টেম্বর ২, ২০২১ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: শ্রীমঙ্গলে শহরের কয়েকটি এলাকায় একরাতে ৮টি দোকান চুরির ঘটনায় ব্যবসায়ী সমিতি প্রতিবাদ সভা করেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় স্থানীয় চৌমুহনা চত্তরে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি এ প্রতিবাদ সভার আয়োজন করে।

ব্যবসায়ী সমিতির সভাপতির সভাপতি এএসএম ইয়াহিয়া খান এর সভাপতিত্বে ও সদস্য আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় চুরির সাথে জড়িতদের দ্রæত আটক করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহŸান জানান ব্যবসায়ী নেতারা।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন বলেন, হঠাৎ করে একরাতে এতগুলো প্রতিষ্টানে চুরি সংগঠিত হল, এটা দু:খজনক। দুই দিন পেরিয়ে গেলেও ঘটনার সাথে জড়িত দুস্কৃতিকারীদের আটক করতে না পারায়, তিনি প্রশাসনের উদ্দেশ্যে অনুরোধ করে বলেন, আগামী ২৪ ঘন্টার ভিতর চুরির সাথে জড়িতদের আটক করতে হবে। আর না হয় ব্যবসায়ী সমাজ আরো কঠোর থেকে কঠোর আন্দোলনে যাবে।
এসময় প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আব্দুল কাদির, দেবাশীষ ধর পার্থ, মোঃ শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল, কোষধ্যক্ষ আব্দুল বাছিত, প্রচার সম্পাদক মো.ফারুক মিয়া, দপ্তর সম্পাদক সুজিত শর্মা, কার্যকরী পরিষদের সদস্য অজয় দাশ, পরিমল পাল, সামছুল ইসলাম শামীম, অজয় সিং, মামণি বস্ত্রালয়ের স্বত্বাধিকারী মো. শাহ আলম, মানবাধিকার কর্মী মো. মানিক মিয়া, ব্যবসায়ী শেখ সারোয়ার জাহান জুয়েল, ব্যবসায়ী মাওলানা সৈয়দ মোজাদ্দিদ আলী, ও রহিম নোমানী প্রমুখ।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।