DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গল নভেম ইকো ও লেমন গার্ডেনকে অর্থদন্ড

admin
আগস্ট ৮, ২০২১ ১২:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: বিধিনিষেধ অমান্য করে রিসোর্টে অতিথি রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করে নভেম ইকো রিসোর্ট ও লেমন গার্ডেন রিসোর্টকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৬ আগস্ট) শ্রীমঙ্গলে অবস্থিত বিভিন্ন রিসোর্টে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। চলমান লকডাউনে সরকারি বিধিনিষেধ অমান্য করে রিসোর্টে অতিথি রাখায় রাধানগরে অবস্থিত নভেম ইকো রিসোর্টকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী ২০,০০০ হাজার টাকা এবং লেমন গার্ডেন রিসোর্টে সরকারি আদেশ অমান্য করে অতিথি রাখা এবং বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ ও বাংলাদেশ হোটেল ও রেস্তোরা আইন, ২০১৪ অনুযায়ী ৫০,০০০ হাজার টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নেছার উদ্দিন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল সার্বিক সহযোগিতা প্রদান করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।