DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

‘সরকার দেশকে ইউরোপ-আমেরিকার মতো উন্নত করতে চায়’

Ayesha Begum
সেপ্টেম্বর ১২, ২০২১ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, সরকার এ দেশকে ইউরোপ, আমেরিকার মতো উন্নত দেশ করতে চায়। উন্নত দেশ করতে হলে যারা গরিব, অসহায়, যারা একটু পেছনে পড়ে আছে তাদের টেনে তুলে এগিয়ে নিয়ে যেতে হবে। তাদের অবস্থার পরিবর্তন করতে পারলে দেশ ইউরোপ, আমেরিকার মতো হয়ে যাবে। 

তিনি বলেন, বঙ্গবন্ধু জন্মগ্রহণ না করলে আরও ১০০ বছরেও এই স্বাধীন বাংলাদেশ আমরা পেতাম না। স্বাধীনতার স্বাদ ও লাল সবুজ পতাকা পেতাম না। কিন্তু এই স্বাধীন দেশ যখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, মান মর্যাদা বৃদ্ধি পাচ্ছে, অভাব অনটন দূর হচ্ছে- তখনই স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সাবধান থাকতে হবে। 

রোববার দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বিভিন্ন চা বাগানের ১ হাজার ৮৭৯ জন শ্রমিকের মধ্যে ৫ হাজার টাকা করে ৯৩ লাখ ৯৫ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

একই অনুষ্ঠানে মন্ত্রী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় সমাজকল্যাণ পরিষদের ৬৮ লাখ টাকা ব্যয়ে ১৭ জন হতদরিদ্র চা শ্রমিকের জন্য নির্মিত ১৭টি ঘরের চাবি হস্তান্তর করেন।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও আলোচনা সভায় সভাপতিত্ব ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজউদ্দিনের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, এনাম উদ্দিন, আজির উদ্দিন, সরকারি ঘর পাওয়া চা শ্রমিকের পক্ষ থেকে মিলন নায়েক, অনুদান পাওয়া চা শ্রমিক রাজেন্দ্র ভৌমিক, সবিতা নায়েক প্রমুখ।

facebook sharing button
messenger sharing button
twitter sharing button
whatsapp sharing button
linkedin sharing button

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।