DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ২৯ সদস্য বিশিষ্ট কমিটিতে আব্দুল কাইয়ুম জালালী পংকীকে আহ্বায়ক এবং মিফতা সিদ্দিকীকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেন।  এর আগে পংকী সিলেট মহানগর বিএনপির সদ্য-সাবেক কমিটির সহ-সভাপতি ও মিফতা গত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
নতুন আহ্বায়ক কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমার প্রথম লক্ষ্য হবে দলকে সাংগঠনিকভাবে উদ্যমী করে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ত্বরান্বিত করা।
সবশেষ ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হয়েছিলেন।
পরে ২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে দলীয় চাপে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।
নির্বাচনের পরপরই যুক্তরাজ্যে পাড়ি জমান সেলিম। এরপর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলেও আর দেশে ফেরেননি সেলিম। তার অবর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আজমল বখত সাদেক।
দুই বছর মেয়াদী এই কমিটি তিন বছর আগেই মেয়াদোত্তীর্ণ হয়েছে। নিস্ক্রিয় রয়েছেন অনেক নেতা। ফলে দীর্ঘদিন ধরেই নতুন কমিটি গঠনের দাবি উঠছিলো, যার প্রেক্ষিতে এই কমিটি।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।