DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে, মৌলভীবাজারে মেজর জেনারেল

admin
জুলাই ২৭, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন জিওসি ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খাইরুল বাশার মৌলভীবাজার জেলায় করোনাভাইরাসের প্রদুর্ভাব মোকাবেলা ও জনসচেতনা মূলক প্রচারণায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন। সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে তিনি কুশল বিনিময় ও বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন।

মঙ্গলবার (২৭ জুলাই) ‍দুপুরে শহরের কুসুমবাগ এলাকার বিভিন্ন দোকান পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারি মোকাবিলায় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে

এসময় তিনি কয়েকটি দোকানদারদের সাথে কথা বলে জানতে চান, কখন খোলা বন্ধ করা,ক্রেতাগন মাস্ক পরে প্রবেশ করে কিনা,পার্সেল এর মাধ্যমে বিক্রি করে কিনা ।

একইসঙ্গে প্রশাসন ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন টহল অধিনায়ক মেজর হাসান,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সদর সাবরিনা রহমান প্রমুখ।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।