DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

সৌদি আরব বিএনপির ৬১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৪, ২০২১ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিবকে পুনরায় আহ্বায়ক এবং মীর মনিরুজ্জামান ত্বপনকে সদস্য সচিব করে সৌদি আরব পশ্চিমাঞ্চল শাখার ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি গঠনের অনুমোদন দেন।

পুনরায় আহ্বায়কের দায়িত্ব পাওয়ার প্রতিক্রিয়ায় আহমদ আলী মুকিব বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার ওপর যে আস্থা রেখেছেন, আমি সৌদি আরবসহ মধ্যপ্রাচ্য বিএনপিকে অতীতের ন্যায় ভবিষ্যতেও আরো গতিশীল ও সুসংগঠিত করে এর প্রতিদান দেব।

খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে গতিশীল করার জন্য গতিশীল নেতৃত্ব প্রয়োজন বলে তিনি উল্লেখ করেন। মুকিব বলেন, আমরা মধ্যপ্রাচ্য সৌদি আরবসহ বিএনপিকে ঢেলে সাজানোর সিদ্ধান্ত নিয়েছি।

কমিটিতে ১৫ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এরা হলেন- আব্দুল মান্নান, কেফায়েত উল্লাহ চৌধুরী, ডা. আজফল খান আজাদ, গিয়াস উদ্দিন, জহির আহমেদ, মাওলানা রফিকুল ইসলাম, শাহজাহান সিরাজ, আবদুল্লাহ ফারুক তপন, ফারুক আল মাহমুদ, মোহাম্মদ মমিন, মোহাম্মদ আলী, মো. মঈন চৌধুরী, আলতাফ হোসেন, নুরুল আফসার চৌধুরী।  

এএইচআর/এমএইচএস

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।