DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্যবিধি ও সরকারি গাইডলাইন মানা হচ্ছে কিনা দেখতে শিক্ষা প্রতিষ্ঠানে জেলা প্রশাসক,

Ayesha Begum
সেপ্টেম্বর ১২, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: করোনা ভাইরাস মহামারির কারণে দীর্ঘবিরতির পর আজ ১২ সেপ্টেম্বর থেকে স্কুল-কলেজের শ্রেণী কার্যক্রম আবার শুরু হচ্ছে৷রোববার (১২ সেপ্টেম্বর) সকালে  স্কুল-কলেজের শ্রেণী কার্যক্রম স্বাস্থ্যবিধি ও সরকারি গাইডলাইন মেনে পরিচালিত হচ্ছে কিনা তা দেখতে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জেলা সদরের শিক্ষা-প্রতিষ্ঠানসমূহ পরিদর্শন করেন ।এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মো. মেহেদী হাসান ও উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার সদর সাবরিনা রহমান উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং বহুদিন পর শিক্ষার্থীরা স্কুলে আসায় তাদের পারস্পারিক মিথস্ক্রিয়ার ক্ষেত্রটি যেন সহজ হয় সে ব্যাপারে বিশেষভাবে গুরুত্ব দেওয়ার জন্য শিক্ষকবৃন্দকে নির্দেশনা প্রদান করেন।সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।