DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

হিরো আলমকে নিয়ে যা বললেন কাজী হায়াৎ

নিউজ ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: হিরো আলমের সঙ্গে দুটি সিনেমায় অভিনয় করছেন জাতীয় পরিচালক কাজী হায়াৎ। হিরো আলমের সঙ্গে চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই নির্মাতা ‘টোকাই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন।

শুক্রবার হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করা হয়। এই ভিডিওতে দেশের প্রভাবশালী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎকে হিরো আলমের ভূয়সী প্রশংসা করতে শোনা যায়। 

হিরো আলমকে দেখলেই মানুষ নাক সিটকায় কিন্তু এ বিষয়ে কাজী হায়াৎ’র মন্তব্য কী এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  আমি দেখিনি হিরো আলমকে দেখলে মানুষ নাক সিটকায়। আমি দেখেছি হিরো আলমকে অনেকে আগ্রহ করে দেখে যে,  কী করছে হিরো আলম। যারা তাকে দেখে নাক সিটকায় তাদের ভাবা উচিত, যে ভাবেই হোক হিরো আলম জনপ্রিয় হয়েছে, জনগণ তাকে চেয়েছে। এটা নাক সিটকানোর কোনো বিষয় নয়। এ সময় তিনি বলেন, হিরো আলম আরও জনপ্রিয় হোক সেই প্রত্যাশা রাখেন।  মানুষ হিসেবে হিরো আলম কেমন এমন প্রশ্নে জবাবে কাজী হায়াৎ বলেন, হিরো আলম  অভিনেতা হিসেবে আমার সঙ্গে পরিচিত হয়েছে। আমি তো দেখিনি ইদানিং যুব সমাজের মতো সে মাদকে যুক্ত, দেখিনি সে নারীদের প্রতি অশ্রদ্ধাশীল। সুতরাং ভালোই লাগে।  

দেশের সব থেকে বড় স্টার শাকিব খানকে নিয়ে কাজ করেছেন এমন একজন পরিচালক (রাজু চৌধুরী)  হিরো আলমকে নিয়ে কাজ করছেন এ বিষয়ে জানতে চাইলে কাজী হায়াৎ বলেন, তিনি (পরিচালক) হয়তো দেখিয়ে দিতে চান- হিরো আলমকে নিয়েও সুপারহিট ছবি তৈরি করা যায়।

দেশে সুপারস্টার হিসেবে পরিচিত শাকিব খান অথচ গুগলে সার্চ দিলে ‘হিরো আলম’ এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  শাকিব খান একজন বড় মানের নায়ক, সত্যিকার অর্থে একজন ভালো শিল্পী । গুগলে ‘সুপার স্টার হিরো আলম’ এটা হয়তো বিতর্ক সৃষ্টি, ভাইরালের জন্য  করা হয়েছে।  আমাকেও বোধ হয় তোমরা ভাইরালের দিকে নিয়ে যাচ্ছো বলেই কথা বন্ধ করে দেন কাজী হায়াৎ। 

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।