DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে করোনায় দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ
জুলাই ৪, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

প্রাণঘাতী করোনাভাইরাসের হবিগঞ্জে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে। রোববার (৪ জুলাই) তাদের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল।

মৃতরা হলো বাহুবল উপজেলা সদরের বাসিন্দা শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জবরু মিয়া (৬০) ও হবিগঞ্জ শহরের অনন্তপুর গ্রামের বাসিন্দ আব্দুল হেকিম (৬৫)।
 
ডা. মুখলেছুর রহমান উজ্জল বলেন, মারা যাওয়া ব্যক্তিরা ২১ ও ২৮ জুন তাদের নমুনা হবিগঞ্জ সদর হাসপাতালে দিলে পরদিন তাদের রিপোর্ট পজিটিভ আসে। এরপর অবস্থার অবনতি ঘটলে তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ও ঢাকায় পাঠানো হয়। রোববার দুপুরে জবরু মিয়া সিলেটে ও আব্দুল হেকিম ঢাকায় মারা যান।

ডেপুটি সিভিল সার্জন আরও বলেন, তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। উল্লেখ্য, হবিগঞ্জ জেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৩৮ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ১১০ জন এবং মারা গেছেন ২১ জন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।