DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ডামুড্যায় ১০ জনের মধ্যে ৯ জন করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি, শরীয়তপুর
জুলাই ৪, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় গত বুধবার (৩০ জুন)  ১০ জনের নমুনা সংগ্রহ করা হলে ৯ জনের করোনা পজিটিভ এসেছে। এ উপজেলায় এখন পর্যন্ত মোট ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত। 

গত বছর (২০২০ সাল) ও এ বছর মিলে মোট ২৪৪ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন মারা গেছেন। রোববার (৪ জুলাই) দুপুরে এ তথ্য জানান উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. শেখ মোহাম্মদ মোস্তফা।

তিনি বলেন, আমরা যাদের রিপোর্ট পাঠিয়েছি তাদের তথ্য আজ রোববার মেইলের মাধ্যমে জানানো হয়েছে। জ্বর আর ঠাণ্ডা ভাব থাকায় আমরা পরীক্ষার জন্য গত ৩০ জুন তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছি। আজ রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে একজনের অবস্থা খারাপ। তাকে আইসোলেশনে যেতে বলা হয়েছে। এর আগে গত ১ সপ্তাহে ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের পরিবাবের সবাইকে সাবধান করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ১৮ এপ্রিল ডামুড্যায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। পরে ২২ এপ্রিল একই পরিবারের আরোও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৭ জন আইসোলেশনে রয়েছেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।