DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ঈদে দর্শকদের ‘আপন’ করে নেবেন তারা!

বিনোদন ডেস্ক
জুলাই ৪, ২০২১ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। মাস দুয়েক আগে শেষ হয় তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। এরপর জি-ফাইভে উন্মুক্ত অমির নির্মিত ওয়েব ফিল্ম ‘ঠান্ডা’ও দর্শকদের ভরপুর আনন্দ দেয়।

আসছে ঈদের জন্য একাধিক নাটক নির্মাণ করেছেন অমি। তার মধ্যে একটির নাম ‘আপন’। এই নাটকে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো ও তাসনিয়া ফারিণ। তাদের সঙ্গে যোগ হয়েছে অমির সঙ্গে নিয়মিত অভিনয় করা জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশের ক্যামেস্টি। এছাড়াও নাটকটিতে আছেন তারিক আনাম খান, শামীমা নাজনীন, মনিরা মিঠু প্রমুখ।

নির্মাতা কাজল আরেফিন অমি জানান, অন্যরকম এক সম্পর্কের গল্প নিয়ে তৈরি করা হয়েছে নাটকটি। চারদিন ধরে এটির শুটিং হয়েছে টাঙ্গাইলের মির্জাপুরে। অভিনয়শিল্পীরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। আশা করি আমার ভক্তরা পছন্দ করবেন।

অমি আরও জানান, নাটকটি প্রযোজনা করেছে মোশন রক এন্টারটেইনমেন্ট। আসছে ঈদে দর্শকদের বিনোদন দিতে এটি উন্মুক্ত করা হবে ইউটিউব চ্যানেল ক্লাব-১১’এ।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।