DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

তৃতীয় সন্তানের মা হলেন গ্যাল গ্যাডট

বিনোদন ডেস্ক
জুলাই ৪, ২০২১ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

তৃতীয় সন্তানের মা হয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত হলিউডের জনপ্রিয় অভিনেত্রী গ্যাল গ্যাডট। ৩০ জুন (বুধবার) ইনস্টাগ্রামে নবজাতকের সঙ্গে একটি ছবি শেয়ার করে সুখবরটি নিয়েছেন অভিনেত্রী নিজেই।

স্বামী জেরন ভারসানো এবং সন্তানদের সঙ্গে তোলা একটি ছবি আপলোড করেন গ্যাডট। ক্যাপশনে লেখেন, ‘আমার মিষ্টি পরিবার। আমি এর চেয়ে বেশি খুশি আর হতে পারব না। ড্যানিয়েলাকে আমাদের পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা সবাই দারুণ উচ্ছ্বসিত। সবার জন্য ভালোবাসা এবং শুভ কামনা’।

অন্যদিকে জেরন ভারসানো একই ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমরা এখন পাঁচ! খুব আনন্দিত আমি। আমার প্রিয় স্ত্রী একজন সাহসী নারী; তোমার শক্তির প্রতি ধন্যবাদ আর বিনয় রইল’।

গ্যাল গ্যাডটের মা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। তারা ভালোবাসাময় শুভেচ্ছায় সিক্ত করছেন প্রিয় তারকাকে। এছাড়া বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া, কেট হাডসনসহ সিনে দুনিয়ার অনেকেই গ্যাল-জেরন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৮ সালে জেরনের সঙ্গে ঘর বাঁধেন গ্যাল গ্যাডট। এরপর তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসে ২০১১ সালে এবং দ্বিতীয় সন্তানের জন্ম হয় ২০১৭ সালে।

প্রসঙ্গত, ২০০৪ সাল থেকে নিয়মিত অভিনয় করছেন গ্যাল গ্যাডট। তিনি সর্বপ্রথম আলোচনায় আসেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমা দিয়ে। এরপর ডিসি কমিকসের ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান-ডন অব জাস্টিস’ ও ‘ওয়ান্ডার ওম্যান’-এর মতো তুমুল জনপ্রিয় সিনেমায় অভিনয় করে নিজেকে প্রথম সারির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।