DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

এই রেকর্ডটি এখন শুধুই মেসির

স্পোর্টস ডেস্ক
জুলাই ৪, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

লিওনেল মেসি কত রেকর্ডই তো নিজের করে নিয়েছেন। তবে এটি বোধ হয় তার কাছে একটু হলেও বাড়তি রোমাঞ্চের। যেই আন্তর্জাতিক শিরোপার জন্য আর্জেন্টাইন তারকার এত আক্ষেপ। সেই আন্তর্জাতিক টুর্নামেন্টের নক আউট ম্যাচে ইতিহাসের সবচেয়ে বেশি গোলে অবদানের রেকর্ডটি এখন শুধুই তার। 

রোববার সকালে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হয় আলবিসেলেস্তেরা। তিন গোলের বড় জয়ে সেমিফাইনালে চলে গেছে তারা। প্রথম দুই গোলে অ্যাসিস্টের পর তৃতীয় গোলটি আসে মেসির পা থেকে। ফ্রি কিকে গোল করেন তিনি।

এদিনই আন্তর্জাতিক টুর্নামেন্টের নক আউট ম্যাচে সবচেয়ে বেশি ২০ গোলে অবদানের রেকর্ডটি নিজের করে নেন মেসি। যার মধ্যে ১৫টি অ্যাসিস্ট ও ৫টি গোল নিজে করেছেন তিনি। এই তালিকার দুইয়ে আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। ১৩ গোলের সঙ্গে ৪টি অ্যাসিস্ট মিলিয়ে সর্বমোট ১৭ গোলে অবদান তার। 

তালিকার তিনে আছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা ও বার্সেলোনায় মেসির সতীর্থ আঁতোয়ান গ্রিজম্যান। ৮ গোল ও ৫ অ্যাসিস্ট তার। ৮ গোল ও ৩ অ্যাসিস্টে তার ঠিক পরেই আছেন জার্মানির বিশ্বজয়ী ফুটবলার মিরোস্লাভ ক্লোজা। ৭ গোলের সঙ্গে ২ অ্যাসিস্টে তালিকার পাঁচে আছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার পেলে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।