DailyMoulvibazar.com
মৌলভীবাজারমঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসককে মারধর: যুবলীগ সভাপতির ৪ সহযোগী গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি
জুলাই ৭, ২০২১ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসককে মারধরের ঘটনায় উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল হক মনির চার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন কামরুজ্জামান (৩৫), জুয়েল (২৭), রানা দে (২৬) ও শরীফ (২৫)।

বুধবার (৭ জুলাই) দুপুরে মনিসহ গ্রেফতার পাঁচজনকে আদালতে সোপর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ।

তিনি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এএইচএম সালেকিন মামুনকে লাঞ্ছিতের ঘটনায় দায়ের করা মামলায় আরও চারজনকে বুধবার বেলা ১১টায় গ্রেফতার করা হয়। পরে মনিসহ পাঁচজনকে আদালতে প্রেরণ করা হয়।

এর আগে, মঙ্গলবার (৬ রাতে) ভুক্তভোগী চিকিৎসক এএইচএম সালেকিন মামুন বাদী হয়ে মুক্তাগাছা থানায় মামলা করেন। পরে রাতেই উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় ওই চিকিৎসক অভিযোগ করেন, মঙ্গলবার দুপুর ২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি সেবার নম্বরে কল করেন মাহবুবুল হক মনি। এ সময় তিনি তার মায়ের করোনা পরীক্ষার জন্য বাসায় গিয়ে নমুনা সংগ্রহের বিষয়ে জানতে চান। তখন তাকে বলা হয়, বাসায় গিয়ে নমুনা সংগ্রহ বন্ধ রয়েছে।

তার মাকে হাসপাতালে নিয়ে এসে নমুনা জমা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এর কিছুক্ষণ পর মনি তার দলবল নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার কক্ষে ঢুকে দরজা বন্ধ করে গালিগালাজ ও মারধর করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।